April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনায় অসুস্থ শ্রমিক পরিবার ও সদস্যদের মাঝে চেক বিতরণ

তথ্য বিবরণী
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে অসুস্থ শ্রমিকের চিকিৎসা, উচ্চ শিক্ষা ও মৃত শ্রমিক এবং শ্রমিক পরিবারের সদস্যদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ বৃহস্পতিবার দুপুরে খুলনা বিভাগীয় শ্রম অধিদপ্তর সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।
খুলনা শ্রম অধিদপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমান নয় জন অসুস্থ শ্রমিকের চিকিৎসা, উচ্চ শিক্ষা ও মৃত শ্রমিক এবং শ্রমিক পরিবারের সদস্যদের মাঝে চার লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করেন।
চেক বিতরণকালে তিনি জানান, ইতোমধ্যে খুলনা বিভাগে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে প্রায় সাড়ে তিন কোটি টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। পরিচালক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনা অঞ্চলের শ্রমিকের কল্যাণে অত্যন্ত আন্তরিক। স্বচ্ছতার সাথে অসহায় শ্রমিকদের তালিকা করে এ অর্থ বিতরণ করা হয়েছে। সরকার শ্রমিকের কল্যাণার্থে যুগোপযোগী কল্যাণমুখী বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে।
চেক বিতরণকালে মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ, দৌলতপুর মহিলা লীগের নেত্রী মাহফুজা শাহাবুদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন / এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *