May 17, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় অজ্ঞান পার্টির কবলে কলেজ শিক্ষকের মৃত্যু

দ. প্রতিবেদক
খুলনার ডুমুরিয়ার চুকনগর ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এস এম নাজমুল ইসলাম (৫৩) অজ্ঞান পার্টির কবলে পড়ে মারা গেছেন। সোমবার সকাল ১০টা ১৫ মিনিটে দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নাজমুল ইসলামের গ্রামের বাড়ি যশোর জেলার কতুয়ালী থানার উপশহরে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
উপজেলার চুকনগর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম ব্রাউন জানায়, রবিবার কলেজের ক্লাস শেষ করে দুপুর ১টার দিকে আল আরাফাহ ইসলামী ব্যাংক চুকনগর শাখা থেকে ৭০ হাজার টাকা উত্তোলন করেন। এরপর টাকা নিয়ে খুলনায় যাওয়ার জন্য চুকনগর বাজার থেকে বাসে ওঠেন।
ধারণা করা হচ্ছে, পথে তিনি অজ্ঞান পার্টির কবলে পড়েন। অজ্ঞান পার্টির সদস্যরা তাকে চেতনা নাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে টাকা নিয়ে যায়। আনুমানিক ৩টার দিকে বাস খুলনায় পৌঁছালে বাসের মধ্যে থাকা বটিয়াঘাটার এক বীর মুক্তিযোদ্ধা নাজমুলকে সিটের ওপর পড়ে থাকতে দেখে লোকজন নিয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা ১০টা ১৫ মিনিটের দিকে তিনি মারা যান। এদিকে অধ্যাপক নাজমুল ইসলামের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চুকনগর কলেজে কর্মরত শিক্ষক ও কর্মচারীরা।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *