May 8, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনার ল্যাবে ঈদের দিনে ৬ পুলিশসহ ১০ জনের করোনা শনাক্ত

দ. প্রতিবেদক
পবিত্র ঈদ উল ফিতরের দিনে খুলনা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে ৬ জন শিল্পাঞ্চল পুলিশ সদস্যসহ ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে ৮ জনই খুলনার। যশোর ও মাগুরার একজন করে রয়েছেন। আজ সোমবার রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য নিশ্চিত করেছেন খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ।
তিনি দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, আজ সোমবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে মোট ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হ‌য়ে‌ছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ৬৩টি। এদের মধ্যে মোট ১০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।
তিনি আরও জানান, খুলনায় আক্রান্তদের খালিশপুর শিল্পাঞ্চল পুলিশের ৬ জন সদস্য রয়েছেন। এছাড়া নগরীর দৌলতপুরের উত্তর দেয়ানায় একজন, তেরখাদার পাটগাতি গ্রামে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বাকি দুজনের একজন যশোরের অভয়নগর উপজেলা ও একজন মাগুরা জেলার বাসিন্দা।
খুলনা মেডিকেল কলেজের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, খুলনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সকলেই ঢাকা ফেরত। এছাড়া যশোরের অভয়নগরের যিনি আক্রান্ত হয়েছেন, তিনি খুলনা মেডিকেল কলেজের করোনা সাসপেক্টেড আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। তাকে করোনা হাসপাতালে নেওয়া হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *