April 28, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

খুলনার তিন হাসপাতালে সংসদ সদস্য সেখ জুয়েলের চিকিৎসা সরঞ্জাম প্রদান

দ. প্রতিবেদক
করোনাভাইরাসে আক্রান্ত মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতের জন্য খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েল ব্যক্তিগত উদ্যোগে খুলনার তিনটি হাসপাতালে হাই ফ্লো হিউমিডিফায়ার ও অক্সিজেন কনস্ট্রেটর প্রদান করেছেন।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা জেনারেল হাসপাতাল ও করোনা ডেডিকেটেড হাসপাতালে এসব যন্ত্রপাতি প্রদান করা হয়। আজ বুধবার দুপুরে খুলনা প্রেসক্লাবে প্রধান অতিথি হিসেবে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এসব চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর করেন।
এ সময় তিনি বলেন, মেশিনটি আইসিইউতে চিকিৎসাগ্রহণকারী করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অত্যন্ত কাজে লাগবে। যা দিয়ে রোগীদের প্রয়োজন মাফিক উচ্চচাপে অক্সিজেন সরবরাহ করা যাবে। দ্রুত জেনারেল হাসপাতাল খুলনাতে এর ব্যবহার নিশ্চিত করা হবে।
মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগর সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনা করেন ড. সাইদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আব্দুল আহাদ, উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ, হাসপাতালের পরিচালক মুন্সি মো. রেজা সেকেন্দার, সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *