May 21, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় স্ত্রীর সাথে পরকীয়ার জের ধরে মামাতো ভাইকে হত্যা: আসামি গ্রেফতার, অস্ত্র উদ্ধার

দ. প্রতিবেদক : খুলনার আড়ংঘাটা থানাধীন তেলিগাতী এলাকায় স্ত্রীর সাথে পরকীয়ার জের ধরে মামাতো ভাই বাচ্চু শেখ (৩২) জবাই করে হত্যা করেছে ফুফাতো ভাই রবিউল ইসলাম ভূঁইয়া @ নবী (৩৭)। এ ঘটনায় আসামি নবীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) কানাই লাল সরকার দক্ষিণাঞ্চল প্রতিদিনকে তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আড়ংঘাটা থানাধীন তেলিগাতী মধ্যপাড়া গ্রামস্থ মোঃ আমজাদ শেখের ছেলে বাচ্চু শেখ (৩২) এর সাথে তার ফুফাতো ভাই মোঃ রবিউল ইসলাম ভুইয়া @ নবী (৩৭) এর স্ত্রীর পরকীয়া প্রেম ছিল। যার জের ধরে গত ৩০ জুলাই ভোরে বাচ্চু শেখকে তার নিজ বাড়ীতেই ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় নবী। এ ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের পিতা আমজাদ শেখ বাদী হয়ে আড়ংঘাটা থানায় মামলা দায়ের করেন।যার মামলা নং-১০, তারিখ-৩০/০৭/২০২০ খ্রিঃ।পরবর্তীতে ৩১ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টায় আসামী নবীকে বাগেরহাট জেলার মংলা থানাধীন মংলা বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। পরে আসামির দেখানো মতে ঘটনাস্থলের পার্শ্ববর্তী পুকুর হইতে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আসামিকে গত শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আসামি তার অপরাধের কথা স্বীকার করে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *