May 3, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু

দ. প্রতিবেদক : খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জরিনা বেগম (৬৫) নামে একজন করোনা রোগী মারা গেছেন। আজ মঙ্গলবার রাত সোয়া দশটার দিকে তিনি মারা যান। তিনি রূপসা উপজেলার দেয়াড়া গ্রামের বাসিন্দা।

এ নি‌য়ে খুলনায় ক‌রোনা আক্রান্ত হ‌য়ে দুইজনের মৃত‌্যু হ‌লো। এর আ‌গে গত ২২ এ‌প্রিল ক‌রোনা আক্রান্ত হ‌য়ে মৃত‌্যু হয় রূপসা উপ‌জেলারে রাজাপুর গ্রা‌মের বা‌সিন্দা মোবাইল সা‌র্ভিসিং প্রকৌশলী নুর আলম খানের (৪৩)।

এ বিষয়ে করোনা হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, সকাল থেকেই ওই বৃদ্ধার শারীরিক অবস্থা খুব খারাপ ছিল। শ্বাসকষ্টের পাশাপাশি ডায়রিয়া ছিল। রাত সোয়া দশটার দিকে তিনি মারা গেছেন।

করোনা হাসপাতাল সূত্রে জানা গেছে, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে জরিনা বেগম গত ২২ এপ্রিল খুলনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর গত ২৯ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা করে ৩০ এপ্রিল তার করোনা পজেটিভ শনাক্ত হয়। ৩০ এপ্রিল রাতেই তাকে খুলনা করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, খুলনা বিভাগে এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছে মোট ১৬৪ জন। জরিনা বেগমসহ এ পর্যন্ত চারজনের মৃত্যু হলো।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *