May 20, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যকে হাসপাতালে স্থানান্তর

* ৮৫ জনের নমুনা পরীক্ষা, সবগু‌লোই নে‌গে‌টিভ

দ. প্রতিবেদক : খুলনায় নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত পুলিশ কনস্টেবলকে খুলনা করোনা বিশেষায়িত হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) স্থানান্তর করা হয়েছে। এছাড়া আজ সোমবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ৮৫ জনের নমুনা পরীক্ষা করা হ‌য়ে‌ছে। যার সবকটি নেগেটিভ আসছে।

খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, করোনা আক্রান্ত লবণচরা থানাধীন প্রত্যাশা আবাসিক এলাকার ৪নং গলির বাসিন্দা ও পুলিশ সদস্য আলী আজমকে সোমবার বিকেল সাড়ে ৪টায় খুলনা করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া তার সংস্পর্শে আসা ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার রিপোর্ট আগামীকাল মঙ্গলবার পাওয়া যাবে।

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, খুমেকের আরটি পিসিআর মেশিনে সোমবার ৮৫টি নমুনা পরীক্ষা হয়েছে এর মধ্যে সকল টেস্টই নেগেটিভ। এর মধ্যে খুলনা জেলার ৪১টি, সাতক্ষীরার ১১টি ও বাগেরহাট জেলার নমুনা ছিলো ৩৩টি। খুলনা মেডিকেল কলেজে এখন পর্যন্ত ১৫৭১টি নমুনা পরীক্ষা হয়েছে এর মধ্যে ১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে, ৩ জন ঢাকায় চিকিৎসাধীন, ৩ জন সুস্থ্য এবং ২ জন কুষ্টিয়ায়, একজন যশোরে ৩ জন রূপসায় ও একজন নগরীর করোনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *