May 2, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনায় করোনা আক্রান্তদের পরিবারের প্রতি মানবিক আচরণের আহ্বান নগর যুবলীগের

খবর বিজ্ঞপ্তি : খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের প্রতি মানবিক আচরণের আহ্বান জানিয়েছেন মহানগর যুবলীগের নেতৃবৃন্দ। আজ শুক্রবার নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন যৌথ স্বাক্ষরিত বিশেষ বিজ্ঞপ্তিতে সকল পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি এ আহ্বান জানান।

বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, নগরীর কোথাও করোনা আক্রান্ত রোগীদের সন্ধান পাওয়া গেলে এবং কোন এলাকায় লক ডাউন হলে আপনারা সকলেই সেই সব রোগী ও লক ডাউন এলাকার সাধারণ মানুষের প্রতি মানবিক আচরণ করবেন। কেউ যাতে কোন ধরনের অসহযোগিতা না করে সেদিকে লক্ষ রাখবেন।

এছাড়া এই সকল লক ডাউন এলাকার মধ্যে যদি কোন অসহায় দরিদ্র পরিবার থাকে তাদের যাবতীয় তথ্যাদি সংগ্রহ করে যে কোন সাহায্যের জন্য পাশে দাঁড়াবেন।

আরও উল্লেখ করা হয়, প্রয়োজনে এই বিষয়ে অবশ্যই মহানগর আওয়ামী যুবলীগের সম্মানিত আহবায়ক ও যুগ্ম আহবায়ক সহ অন্যন্য সিনিয়র নেতৃবৃন্দের সহযোগিতা নিবেন।

আমাদের সকলের লক্ষ রাখতে হবে যেন নগরীর কোন একটা পরিবার অনাহারে এবং চিকিৎসা সেবা থেকে যেন বঞ্চিত না হয়। বাঙ্গালির মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে এটাই আমাদের মৌলিক দায়িত্ব।

সবাই নিজ নিজ পরিবার নিয়ে সাবধানে থাকবেন। যে কোন গুজবের বিরুদ্ধে সজাগ থাকবেন এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াবেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *