April 27, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

দ. প্রতিবেদক : খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে।

সোমবার রাতে সাড়ে ১০টায় ফারুক হোসেন (৫২) নামের এক ব্যক্তি, মঙ্গলবার ভোর রাত ৫টায় তহমিনা (৩৬) নামের এক নারী ও সকাল পৌনে ১০টায় নজরুল ইসলাম (৩৯) নামের এক ব্যক্তির মৃত্যু হয়।

ফারুক হোসেন যশোর জেলার ঝিকরগাছা থানার বেতখানা গ্রামের কিতাব আলীর ছেলে, তহমিনা যশোর জেলার মনিপুর থানার গাংরা গ্রামের মজিবরের স্ত্রী ও নজরুল ইসলাম নগরীর শেখপাড়া বাগানবাড়ি এলাকার নূর মোহাম্মদ এর ছেলে।

খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে মুখপাত্র ও জুনিয়র কনসালটেন্ট ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, করোনা উপসর্গ নিয়ে সোমবার বিকেল ফারুক হোসেন হাসপাতালে ভর্তি হয়েছিল। পরে রাত সাড়ে ১০ টার দিকে তার মৃত্যু হয়। এছাড়া তহমিনা সোমবার কিডনি সমস্যা নিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ড ভর্তি হয়েছিল। পরে শ্বাসকষ্ট বাড়লে রাতে তাকে আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়। ভোর রাত ৫ টায় তার মৃত্যু হয়। নজরুল জ্বর নিয়ে সরাসরি আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মৃত তিনজন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা জানার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে খুলনায় করোনার উপসর্গ নিয়ে ২৯ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *