May 2, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুমেকে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের বুথ স্থাপন যুবলীগের

দ. প্রতিবেদক
খুলনা মেডিকেল কলেজে করোনাভাইরাস পরীক্ষায় নমুনা সংগ্রহের জন্য বুথ স্থাপন করেছে খুলনা মহানগর যুবলীগ। আজ সোমবার দুপুরে মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল আহাদের কাছে বুথটি হস্তান্তর করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।
এ সময় ডা. আব্দুল আহাদ বলেন, সারাদেশে বুথ স্থাপন করে করোনার নমুনা সংগ্রহ কার্যক্রম উৎসাহিত করা হচ্ছে। এতে করে চিকিৎসকরা নিরাপদে নমুনা সংগ্রহ করতে পারবে।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা জানান, এ দুর্যোগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো নানা সামাজিক কার্যক্রম শুরু করেছে। এর অংশ হিসেবে যুবলীগ নমুনা সংগ্রহের বুথ স্থাপন করেছে খুমেকে। এর মাধ্যমে করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধা চিকিৎসকদের নিরাপত্তা কিছুটা হলেও নিশ্চিত হবে। আমাদের এ যুদ্ধে জয়ী হতে হবে। এ জন্য সবাইকে যার যার স্থান থেকে সচেতন হতে হবে।
এ সময় নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পালশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন বলেন, আমরা নগরীর যেসব হাসপাতালে নমুনা সংগ্রহ করা হয় সেসব স্থানে বুথ তৈরির পরিকল্পনা গ্রহণ করেছি। এর অংশ হিসেবে খুলনা মেডিকেল কলেজে স্থাপন করা হলো। পর্যায় ক্রমে আরও স্থাপন করা হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ, ডা. তারিন, যুবলীগ নেতা রোজী ইসলাম নদী, কামরুল ইসলাম, কাজী কামাল হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, মোস্তফা শিকদার, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, ইয়াসির আরাফাত, নগর ছাত্রলীগ নেতা জব্বার আলী হিরা, জহির আব্বাস, ইয়াসিন আরাফাত, সোহান হোসেন শাওন, মাহমুদুল হাসান রাজেশ, মল্লিক কামরুজ্জামান রাজু, মোত্তাদুল ইসলাম সোহাগ, সাইফ মুনসুর, অমিত শুভ্র, দেব বিশ্বাস, অপূর্ব রায়, ফারহান রাজ্জাক ফাইম, শাশ্বত চক্রবর্তী প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *