May 8, 2024
আঞ্চলিকলেটেস্টশিক্ষা

খুবি সাংবাদিক সমিতির প্রথম কমিটি ঘোষণা: সভাপতি প্রত্যয়, সম্পাদক হাসিব

খুবি প্রতিনিধি : দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তেহসিন আশরাফ প্রত্যয়কে সভাপতি এবং দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মীর হাসিবকে সাধারণ সম্পাদক করে খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) কার্যনির্বাহী পরিষদের (২০২০-২০২১) প্রথম কমিটি ঘোষণা করা হয়েছে।

খুবিসাসের গঠনতন্ত্র এর ১৫ ধারা অনুযায়ী শুক্রবার অধিকাংশ সাধারণ সদস্যদের সম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাওন শেখ শুভ (দৈনিক মানবজমিন), যুগ্ম সাধারাণ সম্পাদক মো. রাকিবুর রহমান তামিম (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক মো. শফিক ইসলাম (দৈনিক অধিকার), সহ সাংগঠনিক সম্পাদক মো. শিহাব উদ্দিন (ক্যাম্পাস লাইভ ২৪), দপ্তর সম্পাদক জি. এম জাহাঙ্গীর আলম (চ্যানেল আই অনলাইন), প্রচার সম্পাদক মেহেদী হাসান বাপ্পী (বি এন এ নিউজ), অর্থ সম্পাদক অনিরুদ্ধ বিশ্বাস (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া সম্পাদক মো. আল আসিফ অনিক (রাইজিং বিডি), কার্যকরী সদস্য আলিফা ইয়াসমিন (ডেইলি বাংলাদেশ বার্তা), শরিফুল ইসলাম (দেশ রুপান্তর), মো. রুবায়েত হোসেন (মুক্ত ক্যাম্পাস), মশিউর রহমান (দৈনিক সমাচার), রেজওয়ান আহমেদ (দক্ষিণাঞ্চল প্রতিদিন)।

সমিতি সূত্রে জানা যায়, কার্যনির্বাহী পরিষদ গঠনতন্ত্রের আলোকে পরবর্তী সময়ে উপদেষ্টা পরিষদ গঠন করবে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, বিশ্ববদ্যালয়ের একাডেমিক কার্যক্রম চালু হলে আনুষ্ঠানিকভাবে অনুমোদন ও দায়িত্ব অর্পণ করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *