April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশিক্ষাশীর্ষ সংবাদ

খুবি’র শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন

খবর বিজ্ঞপ্তি
খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের ৬টি সদস্য পদে নির্বাচন সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়। এর আগে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭টি পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। নির্বাচনের ঘোষিত সার্বিক ফলাফল অনুযায়ী সভাপতি হয়েছেন প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, সহ-সভাপতি সহযোগী অধ্যাপক মোল্লা মোহাম্মাদ শফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. তানজিল সওগাত।
এছাড়া বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন যুগ্ম-সম্পাদক পদে প্রফেসর ড. উৎপল কুমার কর্মকার, কোষাধ্যক্ষ পদে সহকারী অধ্যাপক মোঃ নাদিমুদ্দৌলা, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে সহকারী অধ্যাপক জয়ন্তী রায় এবং প্রকাশনা সম্পাদক পদে সহযোগী অধ্যাপক ড. প্রশান্ত কুমার দাশ।
৬টি সদস্য পদের জন্য ৭ জন প্রার্থী থাকায় আজ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচিত ৬ জন সদস্য হলেন সহকারী অধ্যাপক জান্নাতুল নাইম, প্রফেসর ড. মোঃ নাজমুল ইসলাম, সহকারী অধ্যাপক মোঃ শরিফুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. ইউ. এইচ. রুহিনা জেসমিন, সহযোগী অধ্যাপক ড. তুহিন রায়, সহকারী অধ্যাপক কাজল কর্মকার।
নির্বাচন কমিশনের প্রধানের দায়িত্ব পালন করেন প্রফেসর ড. ফিরোজ আহমদ। নির্বাচন কমিশনের অপর সদস্যবৃন্দ ছিলেন যথাক্রমে প্রফেসর ড. মোঃ আনিসুর রহমান, প্রফেসর খন্দকার কুদরতে কিবরিয়া, প্রফেসর ড. মোঃ ইফতেখার শামস এবং সহকারী অধ্যাপক সৈয়দ আজহারুল ইসলাম।
এদিকে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. তানজিল সওগাতসহ কার্যনির্বাহী কমিটির সকলকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। অপর এক বিবৃতিতে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরাও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে অনুরূপ বিবৃতি দিয়েছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *