April 27, 2024
জাতীয়

খিলক্ষেতে কর্মস্থলে যুবকের রক্তাক্ত মরদেহ,পরিবারের দাবি হত্যা

রাজধানীর খিলক্ষেত মাস্তুল এলাকার একটি বালুর গদি থেকে মো. জনি মিয়া (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে দুলাল এন্টারপ্রাইজ নামের ওই বালুর গদির ম্যানেজার হিসেবে চাকরি করতেন।

গত রাত পৌনে চারটার দিকে খিলক্ষেত থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। এক ভাই তিন বোনের মধ্যে সবার বড় ছিলেন সে। একমাস আগেই বিয়ে করেছেন। তার স্ত্রীর নাম লিমা আক্তার।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে মৃত জনির বাবা জাইদুল মিয়া জানান, মাত্র ১৫ দিন আগেই সে ওই বালুর গদিতে ম্যানেজার হিসেবে চাকরি নেন। গতকাল সোমবার সন্ধ্যায় সে বাসা থেকে কাজে যায়। এরপর রাত তিনটার দিকে একজন আমাদের বাসায় এসে জানায় জনি অ্যাক্সিডেন্ট করেছে। পরে সেখানে গিয়ে জানিকে মৃত অবস্থা পড়ে থাকতে দেখতে পাই।

বাবার অভিযোগ পূর্ব শত্রুতার জের ধরে বালু ব্যবসায়ী দুলাল, রাকিব, আব্বাস, আরিফ তাকে হত্যা করে তার ওপর দিয়ে গাড়ি উঠিয়ে দিয়েছে। তিনি এ ঘটনায় মামলা করবেন বলে জানান।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহিম জানান, রাতে খবর পেয়ে বালুর গদি থেকে জনির মরদেহ উদ্ধার করা হয়। রাতে বেকু দিয়ে ট্রাকে বালু তোলার সময় তার ডান চোখ ও কপালে গভির আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। তবে ময়না তদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *