May 3, 2024
আঞ্চলিক

খালেদা জিয়ার সকল মৌলিক মানবাধিকার কেড়ে নেওয়া হয়েছে : সাবেক এমপি মঞ্জু

খুলনায় বিএনপির স্মারকলিপি প্রদান

খবর বিজ্ঞপ্তি
বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুতর অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দীর্ঘ কারাবাসে তিনি ক্রমান্বয়ে অসুস্থ হতে থাকেন। কারাগারে নানাবিধ জটিল রোগে ভুগতে থাকলেও সরকার তাতে কর্ণপাত করেনি। দল ও পরিবারের পক্ষ থেকে বারবার তাঁর সুচিকিৎসার জন্য দাবি করা হলেও সরকার এ বিষয়ে সম্পূর্ণরুপে নির্বিকার থাকে। নিজ বাসভবনে অবস্থান করলেও মূলত: বেগম খালেদা জিয়া বন্দী এবং তাঁর সকল মৌলিক মানবাধিকার কেড়ে নেয়া হয়েছে।
গতকাল বুধবার বেলা ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সাদিকুর রহমান খানের কাছে গুরুতর অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে স্মারকলিপি প্রদান শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।
স্মারনকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, জাফরউল্লাহ খান সাচ্চু, রেহানা ঈসা, শাহজালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্যা খায়রুল ইসলাম, সাইফুর রহমান মিন্টু, অধ্যাপক মনিরুল হক বাবলু, আব্দুর রকিব মল্লিক, আবু হোসেন বাবু, কামরুজ্জামান টুকু, আসাদুজ্জামান মুরাদ, সামসুল আলম পিন্টু, ওহেদুর রহমান রানা, সাজ্জাদ আহসান পরাগ, ইকবাল হোসেন খোকন, নিজাম উর রহমান লালু, মুন্সি শফিকুল আলম, হাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিলটন, শামসুজ্জামান চঞ্চল, খায়রুল ইসলাম জনি, নিয়াজ আহমেদ তুহিন, কাজী শফিকুল ইসলাম শফি, তানভীরুল আজম রুম্মন, কালাম শিকদার, সামসুল বারী পান্না, ইশহাক শিকদার, ইমতিয়াজ আলম বাবু, আসলাম হোসেন, সাইমুন ইসলাম রাজ্জাক, মোহাম্মাদ আলী, শাহনাজ পারভীন, শামীম আশরাফ, শাকিল আহমেদ, মশিউর রহমান লিটন, সাজ্জাত হোসেন জিতু, এডভোকেট এস এম মারুফ হোসেন, আলমগীর হোসেন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *