April 28, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খালিশপুরে হাসিব হত্যা মামলায় দুই আসামীর স্বীকারোক্তি, আরও দু’জন রিমান্ডে

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন লাল হাসপাতাল পার্শ্বে আলোচিত হাসিবুর রহমান (২৫) হত্যা মামলার অন্যতম এজাহারভুক্ত আসামী মোঃ সাকিব শেখ (২২) ও সন্দিগ্ধ আসামী নাইমুর রহমান ফাহিম (২০) দ্বয়ের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। এছাড়াও এজাহারনামীয় আসামী মোঃ তুষার (২৬) ও মোঃ মুহিত মোস্তাসির ইথুন (১৮) কে ৭ দিনের পুলিশী রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার রাত সাড়ে ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য জানিয়েছেন।
তিনি দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, আসামী মোঃ সাকিব শেখ ও নাইমুর রহমান ফাহিমকে আদালতে হাজির করলে মহানগর ম্যাজিট্রেট তরিকুল ইসলামের নিকট ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে এবং অপর এজাহারনামীয় আসামী মোঃ তুষার ও মোঃ মুহিত মোস্তাসির ইথুনকে আদালত ৭ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত বুধবার (১৯ আগস্ট) রাত ৯টার দিকে খালিশপুর লাল হাসপাতালের সামনে এস আর ক্রিয়েটিভ কাটস এন্ড কফি সেলুনের ওয়েটিং রুমে ঢুকে ১০/১৫ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাসিবুর, জুবায়ের এবং রানাকে গুরুতর জখম করে। এসময় ঘটনাস্থলেই স্থানীয় তৈয়বা কলোনীর বাসিন্দা মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ হাসিবুর রহমান নিহত হন। এ ঘটনায় জখম খালিশপুর মানষী বিল্ডিং মোড়ের বাসিন্দা আলতাফের ছেলে জোবায়ের (২৫) ও ওয়ান্ডার ল্যান্ড শিশু পার্কের মোড় এলাকার বাসিন্দা মোঃ সানোয়ারের ছেলে মোঃ রানা (২৫) খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় নিহতের পিতা হাবিবুর রহমান বাদী হয়ে ২০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। যার নং-১৭, তাং-২০/০৮/২০২০ খ্রিঃ। পরে খালিশপুর হাউজিং এলাকা থেকে ওই চার আসামী গ্রেফতার করে পুলিশ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *