April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খালিশপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামী খুন, স্ত্রী আটক

দ. প্রতিবেদক
নগরীর খালিশপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর কর্তৃক স্বামীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রবিবার ভোররাতে আলমনগর ভেলুয়ার বিল এলাকায় স্ত্রী সোনিয়া বেগম (২৮) এর হাতে স্বামী সোহেল পেয়াদা (৩৪) নিহতের এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় স্ত্রী সোনিয়াকে আটক করে আদালতে পাঠিয়েছে।
এ ঘটনার সত্যতা স্বীকার করে খালিশপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ কামাল হোসেন খান জানান, এলাকাবাসীর সংবাদে রবিবার ভোরে আলমনগর ভেলুয়ার বিল এলাকার নজরুল ইসলাম বাবুলের ভাড়াটিয়া বাসা থেকে সোহেলের মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এলাকাবাসী জানায়, সোনিয়া ও সোহেলের সাথে পারিবারিক দ্বন্দ্ব চলছিল। শনিবার রাতে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে মারমারি ঘটনা ঘটে।
মামলার তদন্তকারী কর্মকর্তা খালিশপুর থানার উপ-পরিদর্শক অমিত কুমার বাগচি জানান, মরদেহ উদ্ধারের সময় সোহেলের গোপন স্থান, কপালের বাম পাশে আঘাতে চিহ্ন পাওয়া গেছে, এছাড়া গলায় একাধিক দড়ির দাগের চিহ্নও পাওয়া গেছে। ঘটনাস্থলে পায়জামার দড়ি এবং নায়লনের দড়ি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে সোহেল ঘুমিয়ে থাকা অবস্থায় মাথায় আঘাত করে ও একাধকিবার গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
নিহত সোহেল পেশায় একজন রাজমিস্ত্রী, সে সোনিয়াকে নিয়ে আলমনগর ভেলুয়ার বিল এলাকার নজরুল ইসলাম বাবুলের বাড়িতে ভাড়া থাকত। এ ঘটনায় সোহেলের পিতা মোঃ শাহ আলম পেয়াদা বাদি হয়ে পুত্রবধূ সোনিয়াকে প্রধান আসামী এবং অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *