May 9, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খালিশপুরে ছাত্রলীগ নেতা হাসিব হত্যায় ২৯ জনের নামে চার্জশীট

দ. প্রতিবেদক
এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুন হয় খালিশপুর থানা ছাত্রলীগ নেতা হাসিবুর রহমান নিয়াজ। রবিবার ২৯ জনের নাম উল্লেখ করে খুলনা চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশীট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোঃ মিজানুর রহমান। অভিযুক্তদের মধ্যে ৮ জন জেলহাজতে রয়েছে, বাকীরা পালাতক।
চার্জশীটভুক্ত আসামীরা হলো- সৈকত, হাসান রাব্বি, অন্তু, সাজ্জাদ, হৃদয়, আরিফ, মুন্না, সাইফুল, মোস্তাক, মিঠাই হৃদয়, রুবেল, নাটা জুয়েল, নাটা রাব্বি ,কালা ফাহিম, সালমান, নাইমুর রহমান, তুষার (১), তুষার (২), ফাহিম, সবুজ, শাহেদ, মিজানুর , সুমন, ইথুন, রুনু হাওলাদার, আরাফাত, সাকিব।
তদন্ত কর্মকর্তা এস আই মোঃ মিজানুর রহমান জানান, ২০২০ সালের ১৯ আগস্ট রাত আনুমানিক সোয়া ৯টার দিকে খালিশপুর ক্রিয়েটিভ কার্টস এ্যন্ড কফি হাউজের মধ্যে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে খুন করে তোয়াবা কলোনীর মোঃ হাবিবুর রহমানের ছেলে হাসিবুর রহমানকে। এ সময় তাকে বাঁচানোর জন্য দু’যুবক যোবায়ের ও রানা এগিয়ে এলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। হত্যাকাণ্ডের ভিডিও ফুটেজটি ভাইরাল হয়। এ ব্যাপারে নিহতের পিতা হাবিবুর রহমান ঘটনার পরের দিন বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে খালিশপুর থানায় মামলা দায়ের করেন। যার নং ১৭, তাং ২০/০৮/২০।
তদন্ত কর্মকর্তা এ ঘটনার সাথে আরও ৯ জন জড়িত থাকার প্রমাণ পাওয়ায় মোট ২৯ জনের নামে রবিবার খুলনা চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশীট দাখিল করেন। আসামিদের মধ্যে সাকিব, তুষার, সালমান, মিজানুর, কালা ফাহিম, ইথুন ও রুনু হাওলাদার কারাগারে রয়েছে, বাকীরা পালাতক।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *