April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খালিশপুরে গৃহবধূকে গণধর্ষণের মামলায় চার যুবকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

দ. প্রতিবেদক
খুলনার খালিশপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার চার যুবক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারওয়ার আহমেদ ও তরিকুল ইসলামের আদালতে তারা ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। জবানবন্দি শেষে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতার আসামিরা হলেন, পিপলস গেট রেললাইন এলাকায় বসবাসরত নুরুজ্জামান ওরফে এমপি নুরুজ্জামান (২৭), পিপলস ৫ম তলা এলাকায় বসবাসরত নাজমুল (২৬), খালিশপুর বঙ্গবাসী স্কুল গলিতে বসবাসরত সাঈদ (২৬) এবং একই এলাকায় বসবাসরত সুমন (২৫)।
মামলার তদন্ত কর্মকর্তা খালিশপুর থানার এসআই নিমাই কুমার কুন্ডু জানান, ভিকটিম সোনাডাঙ্গা এলাকার বাসিন্দা। তার তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ২৫ মে রাত ৮টায় ভিকটিম ইজিবাইকযোগে খালা বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। নতুন রাস্তা এসে অপর একটি ইজিবাইকে ওঠে। ইজিবাইকটি প্লাটিনাম গেটের সামনে পৌঁছালে আসামিরা চালককে ধারালে অস্ত্রের মুখে জিম্মি করে চালককে নামিয়ে দিয়ে গাড়িটি পুরানো নিউমার্কেটের দিকে নিয়ে যায়। এরপর রাত সাড়ে ৯টায় ওই মার্কেট সংলগ্ন সরকারি পরিত্যক্ত একটি ভবনে নিয়ে আসামিরা পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে আসামিরা ভিকটিমকে রাত সাড়ে ১১টায় একটি রিক্সায় তুলে দেয়।
ভিকটিম থানায় আসামিদের নামে অভিযোগ দায়ের করলে খালিশপুর থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা অপরাধ স্বীকার করে। তারা আদালতে জবানবন্দি দিতে চাইলে বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে উপস্থিত করা হয়। আদালতে তারা নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করেছে। ভিকটিমকে খুলনা মেডিকেল কলেজের ওসিসিতে রাখা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *