May 4, 2024
আঞ্চলিক

কয়রায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম অব্যাহত

কয়রা প্রতিনিধি

সারাদেশে চলমান কর্মসূচীর অংশ হিসেবে কয়রা উপজেলার ৭টি ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ করনের কার্যক্রম চলছে। জানা গেছে, কয়রা উপজেলা নির্বাচন অফিসের অধীনে গত ২৩ সেপ্টেম্বর হতে এ কার্যক্রম শুরু হয়েছে এবং আগামী ২৯ অক্টোবর পর্যন্ত এ কার্যক্রম চলবে।

ভোটার তালিকা হালনাগাদকরণে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নির্বাচন অফিস কর্তৃক নিয়োগকৃত ৬টি ইউনিটের টেকনিশিয়ানদের ভোটার হতে আসা ভোটারদের ছবি তোলায় ব্যস্ত দেখা গেছে। তাদেরকে সহযোগিতা করছেন নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা। উপজেলা নির্বাচন অফিসারের সার্বক্ষনিক তদারকীও প্রসংশনীয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার মোঃ ওয়াহিদ মুরাদের সাথে কথা হলে তিনি জানান, ‘ভোটার হওয়ার ক্ষেত্রে নতুন ভোটারদের খুবই উৎফুল্ল লক্ষ্য করা যাচ্ছে। পূর্বনির্ধারিত সময়ের মধ্যে ভোটার তালিকা হালনাগাদ করনের কার্যক্রম শেষ করার জন্য আমাদের সকল ইউনিট ও অফিসের স্টাফ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চলমান ধারায় কাজ করতে পারলে নির্ধারিত সময়ের মধ্যে ভোটার হালনাগাদ করনের কাজ সমাপ্ত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।’ এ বারের হালনাগাদ করনে কয়রা উপজেলায় নতুন ভোটারদের সংখ্যা ১৪ হাজার ছাড়িয়ে যাবে বলে তিনি মনে করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *