September 8, 2024
আঞ্চলিক

কয়রায় ডিপ্লোমা স্টুডেন্ট ফোরামের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

 

কয়রা প্রতিনিধি

কয়রায় ডিপ্লোমা স্টুডেন্ট ফোরামের  উদ্যোগে ও ম্যানগ্রোভ ইনস্টিটিউট অব সাইন্স এ্যান্ড টেকনোলজী এবং ক্যারিয়ার এইডের সহযোগিতায় এসএসসি ও দাখিল পরীক্ষায় উর্ত্তীন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় কয়রা উপজেলা পরিষদ মিলনায়তনে ডিপ্লোমা স্টুডেন্ট ফোরাম কয়রার সভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান সুমনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কয়রা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম।

প্রধান আলোচক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ধর্ম ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মোহাসিন রেজা। বিশেষ অতিথি ছিলেন বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির মোহাম্মদ বেলাল, কয়রা থানা অফিসার ইনচার্জ তারক বিশ্বাস ও ক্যারিয়ার এইডের নির্বাহী পরিচালক মোঃ নুরুল ইসলম সরদার।

এতে আলোচনা রাখেন প্রেসক্লাব সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম, ম্যানগ্রোভ ইনষ্টিউট অব সায়েন্স টেকনোলজির শিক্ষক মোঃ তিতুমির হোসেন, ডিএসএফকের উপদেষ্টা আতাউর রহমান সানী, শিক্ষক রমেন রায়, মহিন্দ্রানাথ বৈরাগী, নিয়ামুতুল্যাহ, ডিপ্লোমা স্টুডেন্ট ফোরামের সাব্বির হোসেন, শামীম সাগর, তানভীর, তৈয়বুর রহমান, ইমরান, বাবু, আব্দুল্যাহ মামুন, শিক্ষার্থী রওশন জেবিন তৃষা প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *