May 3, 2024
আঞ্চলিকলেটেস্ট

কয়রায় একযুগ পরে বানিয়াখালীর রাস্তা পাকাকরণ হওয়ায় জনমনে স্বস্তি

কয়রা প্রতিনিধি
দীর্ঘ যুগপরে কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়ানের বানিয়াখালী বাজার হতে চিনময় সরদারের বাড়ি অভিমুখে রাস্তাটি ইটের সলিং দ্বারা পাকা করন হওয়ায় জনমনে স্বস্তি দেখা দিয়েছে। জানা গেছে, মহেশ্বরীপুর ইউনিয়ান পরিষদের এলজিএসপি প্রকল্পের আওতায় বানিয়াখালী বাজারের অরুন চন্দ্র মন্ডলের দোকানের সামনে থেকে চিনময় সরদারের বাড়ি অভিমুখে রাস্তাটি নয় লক্ষ টাকা ব্যায়ে ২২ শত ফুট রাস্তা ইটের সলিং দ্বারা পাকা করনের প্রকল্প গ্রহণ করে যার কাজ চলমান রয়েছে। রাস্তটি পাকা হওয়ায় এলাকার মানুষ সন্তোস প্রকাশ করেছেন।
বানিয়াখালী বাজারের ব্যবসায়ী অরুন মন্ডল বলেন, দীর্ঘ একযুগ পরে চেয়ারম্যান বিজয় কুমার সরদার রাস্তাটি পাকা করে দিচ্ছেন। এ পর্যন্ত কেউ এই রাস্তার দিকে খেয়াল করেনি। আমাদের দীর্ঘদিনের চাওয়া পাওয়া পুরন হয়েছে। এখন থেকে আর হাটু কাদায় হাটতে হবেনা।
মহেশ্বরীপুর ইউনিয়ানের চেয়ারম্যার বিজয় কুমার সরদার বলেন, দীর্ঘদিন রাস্তটি কাচা ছিল বৃষ্টির সময় হাটু কাদ হত সে জন্য রাস্তাটি ইটের সলিং দ্বারা পাকা করনের কাজ চলমান রয়েছে। আশাকরি দ্রুত সময়ের মধ্যো কাজ সম্পন্ন হবে। উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস সরেজমিনে রাস্তাটি পরিদর্শন করেছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *