May 3, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

কয়রায় আম্পানে ক্ষতিগ্রস্থদের বিএনপি’র খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান

খবর বিজ্ঞপ্তি
আম্পানে ক্ষতিগ্রস্থ বিধ্বস্থ কয়রার জনগনকে বাঁচাতে জরুরিভাবে মানবিক সাহায্যের আহ্বান জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গৃহীত তিনদিনের কর্মসূচির অংশ হিসেবে কয়রার ক্ষতিগ্রস্থ মানুষের মানবিক সাহায্য হিসেবে ৩০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ এবং ৫০টি পরিবারের গৃহনির্মাণ ও মেরামতের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রেরিত নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।
শনিবার দুপুরে কয়রা বেদকাশী বড়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নজরুল ইসলাম মঞ্জুর নেতৃত্বে নগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি এড. এস এম শফিকুল আলম মনা। পরে উত্তর বেদকাশি ঝিলেখাটায় জলাবদ্ধ এলাকা ও ক্ষতিগ্রস্ত ধর্মীয় প্রতিষ্ঠান পরিদর্শন করেন নেতৃবৃন্দ। এরপর পাইকগাছা উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক নাজমুল হুদা মিন্টুর বাবা জয়নাল আবেদীনের কবর জিয়ারত করেন।
অনুষ্ঠানে খুলনা মহানগর ও জেলা বিএনপি এবং স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নগর বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, শাহিনুল ইসলাম পাখি, ইউসুফ হারুন মজনু, চৌধুরী হাসানুর রশীদ মিরাজ, শেখ আবু সাইদ, শেখ জামিরুল ইসলাম, মেজবাহুল আক্তার পিন্টু, শামীম আশরাফ, আরিফুর রহমান আরিফ, রাজিবুল ইসলাম বাপ্পি, মাসুদ রানা, এস এম আলমগীর হোসেন।
জেলা বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, বিএনপি নেতা মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, আবু হোসেন বাবু, শামসুল আলম পিন্টু, শহিদুল আলম, মুর্শিদুর রহমান লিটন, নাজমুস সাকিব পিন্টু, হাফেজ আবুল বাশার, ওয়াইজ উদ্দীন সান্টু, শাহনাজ পারভীন, জসিম উদ্দিন লাবু, মোল্লা কবির হোসেন, ওয়াহেদুজ্জামান নান্না, হেমায়েত হোসেন, মনিরুজ্জামান লেলিন, মনিরা পারভীন, মাসুম বিল্লাহ, হেলাল উদ্দীন, ইসমাইল হোসেন, ইমরান খান প্রমুখ। কয়রা উপজেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এড. মোমরেজুল ইসলাম, এম এ হাসান, এড. আব্দুর রশিদ, মওলা বক্স, হারুনুর রশীদ ও আবু সাঈদ প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *