May 16, 2024
আঞ্চলিকলেটেস্ট

ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগ এসআইয়ের বিরুদ্ধে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে ব্যবসায়ী কামাল হোসেন ওরফে বোবা কামালকে ক্রসফায়ারের ভয় দেখিয়ে ১ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে সোনারগাঁ থানার এসআই মোতালিবের বিরুদ্ধে।

সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে সোনাপুর এলাকার নিজ বাড়ি থেকে আটকের পর মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে কামালকে আটক করে পুলিশ।

জানা গেছে, গত সোমবার রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের নিজ বাড়ি থেকে ইয়াবা ও সাত আটটি চোরাইকৃত মোবাইলসহ কামাল হোসেনকে আটক করেন সোনারগাঁ থানার এসআই মোতালিব। মাদক ব্যবসায়ী কামাল হোসেনকে আটকের পর হাতকড়া পরিয়ে সোনারগাঁ থানার উদ্দেশ্যে নিয়ে যাওয়া পথে পানাম নগর নামক স্থানে গাড়ি থামিয়ে কামাল হোসেনকে মারধর ও ক্রসফায়ারের ভয় দেখিয়ে ২ লক্ষ টাকা দাবি করেন এসআই মোতালিব দর কষাকষির একপর্যায় এক লক্ষ টাকা কামাল হোসেনের স্ত্রীর হাত থেকে নিয়ে ছেড়ে দেওয়া হয় কামাল হোসেনকে।

স্ত্রী সালমা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামীকে বিনা দোষে নিয়ে মারপিট করে ক্রসফায়ারের ভয় দেখিয়ে অনেক টাকা দাবি করে ওই পুলিশ সদস্যরা। একপর্যায় সুদে ও ধার করে পাশের বাড়ির হাই সাহেবের কাছ থেকে ১ লাখ টাকা দিলে ছেড়ে দেয় পুলিশ।

অভিযুক্ত এসআই মোতালিবকে জানতে চাইলে তিনি বলেন, ওরা সব বানিয়ে বলছে।

সোনারগাঁ থানার ওসি মাহবুবুর রহমান বলেন, টাকার বিষয়টি তার জানা নেই।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল শেখ বিল্লাল হোসেন বলেন, উৎকোচ গ্রহণের অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নারায়নগঞ্জ সংবাদদাতা

শেয়ার করুন: