May 19, 2024
খেলাধুলা

কোহলিদের জন্য ৩৬০ কোটির টাকার হোটেল প্রস্তুত

আগামী নভেম্বরে ভারত জাতীয় ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফরের কথা রয়েছে। তবে করোনা ভাইরাস সংক্রমণের কারণে আপাতত সব ধরনের ক্রিকেট স্থগিত রয়েছে এবং অনিশ্চয়তার মধ্যে পড়েছে। তবে অস্ট্রেলিয়া এই সফরে ব্যাপারে আশাবাদী।

অস্ট্রেলীয় সংবাদমাধ্যম থেকে জানানো হয়েছে, ফাঁকা মাঠে হলেও অস্ট্রেলিয়া চার ম্যাচের টেস্ট সিরিজটি আয়োজন করতে চায়।

করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে ভারতীয় ক্রিকেট দলকে রক্ষায় বিশেষ ব্যবস্থা দিতে প্রস্তুত তারা। অ্যাডিলেডে একটি হোটেল তৈরি করা হয়েছে। অস্ট্রেলিয়া পৌঁছানোর পর এই হোটেলেই ১৪ দিনের সতর্কতামূলক কোয়ারেন্টিনে থাকতে হতে পারে কোহলির দলকে।

অস্ট্রেলিয়ার প্রধান কেভিন রবার্টসের কাছে দক্ষিণ অস্ট্রেলিয়া ক্রিকেট সংস্থার প্রধান কিথ ব্রডশ সফরের সময় কোহলিদের জন্য নতুন হোটেলটি ব্যবহার করার প্রস্তাব দিয়েছেন।  প্রায় চার কোটি ২০ লাখ ডলার বা ৩৬০ কোটি টাকা ব্যয় করে হোটেলটি বানানো হয়েছে।

১৩৮ কক্ষের হোটেলটি আগামী সেপ্টেম্বরে উদ্বোধন করা হবে। হোটেলে কোয়ারেন্টিন থাকার সময়ও ক্রিকেটারদের জন্য অনুশীলনের ব্যবস্থা থাকবে।

ভারত সফরের ব্যাপারে অস্ট্রেলিয়ার এমন আগ্রহের কারণও রয়েছে। নভেম্বরের এই সিরিজ থেকে ৩০ কোটি ডলার আয়ের আশাবাদী ক্রিকেট অস্ট্রেলিয়া। টেস্ট ক্রিকেটে এক নম্বর দল ভারতের কদর যে বেশি তা বোঝার আর বাকি থাকে না।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *