April 24, 2024
আঞ্চলিকলেটেস্ট

কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে গাঁজাসহ আটক ২

দ. প্রতিবেদক
গত ১৫ জানুয়ারি আনুমানিক সময় রাত সাড়ে ৯টায় খুলনা জেলার দাকোপ থানাধীন বুড়িরডাবর এলাকায় বিশেষ অভিযানে প্রায় ২ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে কোস্ট গার্ড পশ্চিম জোনের একটি টহলদল। আটক ব্যক্তির নাম সুদেব প্রামান্য। সে দকোপ উপজেলার কৃশ প্রামাণের ছেলে।
অপরদিকে রাত সাড়ে ১১টায় বাগেরহাট জেলার মোংলা থানার অধিনস্থ বাজুয়া গরুরহাট এলাকায় অন্য একটি অভিযান পরিচালনা করে প্রায় ২ কেজি গুাজাসহ একজন আটক হয়। তার নাম সোহেল হালদার (২১)। সে হরিণটানা গ্রামের জালাল হালদারের ছেলে।
কোস্ট গার্ডের জোনাল কমান্ডার লেফটেন্যান্ট (বিএন) এম মাজহারুল হক জানান, আটককৃত ব্যক্তিরা ব্যবসার পাশাপাশি নিজেও মাদক সেবন করে থাকে এবং তাদের নিজ স্বার্থ হাসিলের জন্য মাদক দ্রব্য ক্ষুদ্র ক্ষুদ্র মাদক সেবনকারীর কাছে বিক্রয় করে বলে স্বীকার করে। উদ্ধারকৃত প্রায় ৪ কেজি গাঁজা ও আটককৃত ব্যাক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে।
বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারে›স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *