May 11, 2024
আঞ্চলিক

কেশবপুরে মজিদপুর ইউপি উপনির্বাচনে আ’লীগের ডজন খানেক নেতা মাঠে

 

কেশবপুর (যশোর) প্রতিনিধি

যশোরের কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়ন পরিষদের চারবার নির্বাচিত চেয়ারম্যান আবুবকর আবুর মৃত্যুর পর থেকে ওই ইউনিয়নে বইছে নির্বাচনী হাওয়া। তফসিল ঘোষণা না হলেও দলীয় মনোনয়ন চুড়ান্ত করতে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডজন খানেক নেতা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন বলে শোনা যাচ্ছে। তারা নানা কায়দায় প্রার্থীতার বিষয়টি জানান দিচ্ছেন ভোটারদের মাঝে। দলীয় মনোনয়ন চুড়ান্ত করতে মরিয়া হয়ে উঠেছেন আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা। আবার কেউ বলছেন দল মনোনয়ন দিক আর না দিক প্রার্থী হবেন।

তথ্য অনুসন্ধানে, ১৪ টি গ্রাম নিয়ে গঠিত মজিদপুর ইউনিয়নের গত পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ ইউনিয়ন থেকে আওয়ামীলীগের প্রার্থী ১ বার, বিএনপির প্রার্থী ৪ বার বিজয়ী হয়েছে। সর্বশেষ এক টানা  ২ বার  বিএনপির প্রার্থী এ ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এ ইউনিয়নে বিভিন্ন জনের সাথে কথা বলে জানা গেছে, আওয়মীলীগের প্রার্থী চুড়ান্ত না হওয়ায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী প্রতিদিন সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন। সম্ভাব্য এসব প্রার্থী নিয়ে পাড়া-মহল্ল¬¬¬া, চায়ের দোকানে ভোটারসহ আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে চলছে চুলচেরা বিশ্লেষন। কে পাবেন আওয়ামী লীগের মনোনয়ন।

জানা গেছে, ৩নং মজিদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে অন্যতম হলেন, ইউনিয়ন আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম সরোয়ার, সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হালিম, সাবেক সভাপতি ও চেয়ারম্যান শহিদুল ইসলাম।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *