May 2, 2024
আঞ্চলিক

কেশবপুরে চলে যাওয়া স্ত্রীকে পুনরায় বিয়ে করায় বসত-বাড়িতে হামলা

 

কেশবপুর (যশোর) প্রতিনিধি

যশোরের কেশবপুরে চলে যাওয়া স্ত্রীকে পুনরায় বিবাহ করার অপরাধে বসত-বাড়িতে হামলা  ও মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায়  ৪ ব্যক্তি  আহত  হয়েছে। ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্য ২ জন স্থানীয় চিকিৎসা নিয়েছে। উপজেলার বেতিখোলা গ্রামের বিল্লাল মহলদার সাংবাদিকদের বলেন, আমার স্ত্রী লিমা খাতুনের (২৩) সাথে হাড়িয়াঘোপ গ্রামের আনিছুর মোল্যার মোবাইল ফোনে পরিচয় হয়। সেই সূত্র ধরে তাদের দু’জনের মধ্যে পরকীয়া তৈরি হয়।

গত ৪ মাস আগে তারা বাড়ি থেকে পালিয়ে যেয়ে বরিশালে বসবাস করতে থাকে। অনিছুর রহমানের আগের স্ত্রী সন্তান রয়েছে। এ ঘটনায় আমি বাদী হয়ে কেশবপুর থানায় একটি অভিযোগ করেছিলাম। পরবর্তীতে আমার স্ত্রী লিমা তার ভুল বুঝতে পেরে আনিছুর মোল্যাকে তালাক দিয়ে বাড়িতে ফিরে আসে। আমি সব অভিমান ভুলে সন্তানের কথা ভেবে নারানপুর গ্রামের কাজী হেলালের নিকট থেকে ইসলামী শরিয়ত মোতাবেক আবারও লিমা বেগমকে বিবাহ করে বাড়িতে নিয়ে আসি। বাড়িতে আসা মাত্রই বেতিখোলা গ্রামের নজরুল মহলদার, পলাশ মহলদার, রোকন মহলদার, হেলাল মহলদার মিলে আমার বসত ঘরের দরজা ও জানালা ভেঙ্গে ঘরের ভিতর ঢুকে আমাকে মারপিঠ করতে থাকে। এসময় আমার স্ত্রী ঠেকাতে আসলে তাকেও মারপিঠ করে। ঘরে ঘুমন্ত থাকা ছেলে আবির আহম্মেদ (৫) কে মারপিঠসহ আমার মা সালেহা বেগম কে মারপিঠ করে আহত করে। আহতদের মধ্যে বিল্লাল মহলদার ও তার স্ত্রী লিমা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কেশবপুর থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে বিল্লাল মহলদার জানান। এব্যাপারে পলাশ মহলদার সাংবাদিকদের জানান, তাদেরকে মারপিঠ করা হয়নি। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। যে বউ পরকিয়ার কারণে সন্তান রেখে পালিয়ে যায়, আমাদেরকে না জানিয়ে সেই বউ আবারও বিয়ে করেছে সে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *