May 4, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

কেইউজে’র সদস্য নিউটনের পিতার ইন্তেকাল, নেতৃবৃন্দের শোক

খবর বিজ্ঞপ্তি
খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সদস্য শেখ আমিনুর রহমান নিউটন এর পিতা শেখ হাবিবুর রহমান (৭৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে নিরালাস্থ নিজস্ব বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, তিন পুত্র, তিন কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার সকাল ১০টায় মরহুমের গ্রামের বাড়ি নড়াইল জেলা ধলাইতলা গ্রামে জানাজা অনুষ্ঠিত হবে।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন কেইউজে’র নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।
বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *