April 27, 2024
আঞ্চলিক

কেইউজের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নির্বাচনের সম্ভাব্য তারিখ ২৬ ফেব্রæয়ারি

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় ইউনিয়ন কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাটের পরিচালনায় সভায় বক্তৃতা করেন ইউনিয়নের সহ-সভাপতি মহেন্দ্র নাথ সেন, যুগ্ম-সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, প্রচার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম নূর হাসান জনি, কার্যনির্বাহী সদস্য মোঃ আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৬ ফেব্রæয়ারি শনিবার খুলনা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনের সম্ভাব্য তারিখ নির্বাহী কমিটির সভায় অনুমোদিত হয়। এছাড়া ২৪ জানুয়ারি বিশেষ সাধারণ সভা এবং ১৯ থেকে ২৫ জানুয়ারির মধ্যে সদস্যের বার্ষিক চাঁদার টাকা পরিশোধের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সম্মানিত সদস্যদের ইউনিয়নের কোষাধ্যক্ষ’র সাথে আলোচনা সাপেক্ষে প্রেসক্লাবের অভ্যর্থনা কক্ষে কর্তব্যরত ব্যক্তির কাছে চাঁদার টাকা জমা দিয়ে রিসিড গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।

সভায় নির্বাচন পরিচালনার জন্য ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টুকে নির্বাচন কমিশনের চেয়ারম্যান এবং সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী ও সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক হাওলাদারকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। নির্বাচন পর্যবেক্ষণের জন্য জেডিএল’র সহযোগিতা কামনা করা হয়েছে।

এর আগে খুলনা সাংবাদিক ইউইনয়নের সদস্য মোস্তফা কামাল আহমেদ, ইউনিয়নের সদস্য তপন ভট্টাচার্য, ইউনিয়নের সদস্য মোঃ হেলাল মোল্লা’র পিতা মোঃ লিয়াকত আলী মোল্লা ও ইউনিয়নের সহ-সভাপতি মহেন্দ্র নাথ সেনের কাকা নেপু সেনের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন ইউনিয়নের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *