May 19, 2024
বিনোদন জগৎ

কৃষি কাজে মনযোগী সালমান খান, ট্রাক্টর চালাচ্ছেন নিজেই

ভারতে করোনার ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে লকডাউনের মধ্যে পানভেলে নিজের ফার্ম হাউসে অবস্থান করছেন বলিউড সুপারস্টার সালমান খান। এ সময়ের মধ্যেই তার বিশাল ফার্ম হাউসটির ভেতরে মিউজিক ভিডিওর শুটিং করে দর্শকদের দেখিয়েছেন এই অভিনেতা।

সেখানেই সালমান খান এখন ব্যস্ত রয়েছেন কৃষি কাজ নিয়ে। শুধু তাই না, ট্রাক্টর চালানো থেকে শুরু করে চাষাবাদের নানা কাজ তিনি নিজেই করছেন।

সালমান ইনস্টাগ্রামে এক ভিডিওর মাধ্যমে তাই দেখালেন। কর্দম জমি চাষের জন্য প্রস্তুত করতে চালকের আসনে বসে তাকে ট্রাক্টর চালাতে দেখা গেছে। এছাড়া জমিতে নেমে কাজও করেছেন এই তারকা।

এদিকে কিছুদিন আগে শর্টস ও টি-শার্ট পরা কাদা মাখানো গায়ে চাষের জমিতে বসে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে সালমান খান। ক্যাপশনে লেখেন, ‘সকল কৃষিকে শ্রদ্ধা’।

ছবিটি নিয়ে অবশ্য বেশ সমালোচনা করেছে সুশান্ত সিং রাজপুতের ভক্তরা। কারণ এই সম্ভাবনাময় অভিনেতার আত্মহত্যার পর নানা বিষয়ে অভিযুক্ত করে সালমানের দিকেও অনেকে আঙুল তুলেছেন।

খুব শিগগিরই সালমান খানের ‘রাধে’ সিনেমার শুটিংয়ে ফেরার কথা রয়েছে। সিনেমাটি চলতি বছর ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে তা বন্ধ হয়ে যায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *