April 19, 2024
আঞ্চলিক

কুয়েট সড়কের উপর এবং ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ

খানজাহান আলী থানা প্রতিনিধি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (কুয়েট) প্রধান প্রবেশপথের সড়ক এবং ফুটপাতের উপর থেকে অবৈধ স্থাপনা ও মালামাল উচ্ছেদ অভিযান। একদিনের মধ্যে বাকীদের নিজ দায়িত্বে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার নির্দেশ। বিশ^বিদ্যালয়ের সড়ক অবৈধ ভাবে দখল করে বিভিন্ন মালামাল রাখায় এবং ফুটপাত দখল করে স্থাপনা গড়ে তোলায় যানবাহন চলাচলে বিঘœ সৃষ্টি হওয়ায় বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে অবৈধ স্থাপনাসহ মালামাল সরিয়ে নেওয়ার জন্য গত এক সপ্তহ আগে নির্দেশ প্রদান করেন।

গতকাল সোমবার বেলা ১২টায় খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মো. শফিকুল ইসলামের নেতৃত্বে সড়কের উপর এবং ফুটপাতের অবৈধ স্থাপনা ও মালালাম উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যায়ের নিরাপত্তা কর্মকর্তা মো. সাদেক হোসেন প্রামানিক, এস আই মেহেদী হাসানসহ আইন শৃংখলা বাহিনীর সদস্যগন।

খানজাহান আলীা থানার অফিসার্স ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, কুয়েট কর্তৃপক্ষ তাদের নির্ধারিত প্রবেশপথের সড়কের উপর এবং ফুটপাতের উপর অবৈধ মালামাল অপসারণের জন্য বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ এবং প্রশাসনের উর্ধতন কর্মকর্তার নির্দেশে এ অভিযান পরিচালিত হয়েছে যা চলমান থাকবে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *