April 18, 2024
আঞ্চলিক

কুয়েটের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অমর একুশে হলের শিক্ষার্থীদের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং অমর একুশে হলের ২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ২০১৮ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ ১৪ মার্চ বৃহস্পতিবার যথাক্রমে বিকাল ৫.৩০টা ও ৭.৩০টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হল প্রভোস্ট প্রফেসর ড. পিন্টু চন্দ্র শীল এবং অমর একুশে হলের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হল প্রভোস্ট প্রফেসর ড. মোঃ আব্দুল মতিন।

অনুষ্ঠানসমূহে বিদায়ী ও নবীন শিক্ষার্থীসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা বক্তৃতা করে। অতিথিবৃন্দ উভয় হলের নবীন শিক্ষার্থীদের ফুল ও উপহার দিয়ে বরণ করে নেন এবং বিদায়ী নবীন প্রকৌশলীদের হলের পক্ষ থেকে স্মারক ক্রেস্ট হস্তান্তর করেন। এছাড়া, অমর একুশে হলে অনুষ্ঠিত অন্তঃহল ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানসমূহে সংশ্লিষ্ট হলের সহকারী প্রভোস্টবৃন্দ এবং শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *