May 2, 2024
জাতীয়

কুষ্টিয়ায় হত্যা মামলায় যাবজ্জীবন

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কুষ্টিয়ায় নারী ক্লিনিক কর্মী হত্যা মামলায় এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী বুধবার আসামির উপস্থিতিতে দুই বছর আগের এ মামলার রায় ঘোষণা করেন। দণ্ডিত সোহেল রানা (৩৫) মেহেরপুর গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে। যাবজ্জীবনের পাশাপাশি বিচারক তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন বলে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী অনুপ কুমার নন্দী জানান।

মামলার বরাতে বলা হয়, সোহেলের সঙ্গে ক্লিনিক কর্মী শিউলী খাতুনের প্রেমের সস্পর্ক ছিল।  ২০১৭ সালের ১৮ জুলাই রাতে কুষ্টিয়া সরকারি কলেজ মাঠে দুইজনের মধ্যে কথা হয়। এ সময় শিউলী রানার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে। এতে সোহেল ক্ষুব্ধ হয়ে শিউলীর গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধ রোধ করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. শিমুল বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা করেন। তদন্ত শেষে কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক সঞ্জয় কুমার কুন্ডু ২০১৭ সালের ৮ অক্টোবর সোহেলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করলে এ মামলার বিচারকাজ শুরু করে আদালত।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *