April 27, 2024
জাতীয়

কুষ্টিয়ায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কুষ্টিয়ায় দুই বছর আগের একটি মাদক মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। গতকাল রবিবার কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন-  মিরপুর উপজেলার বালিদাপাড়া গ্রামের হাজী আব্দুল মালেক মণ্ডলের ছেলে তাহাজ্জত হোসেন ওরফে সোহেল (৪০) ও আনারুল ইসলাম মাস্টারের ছেলে মাইক্রো চালক আমিরুল ইসলাম (২৮)। রায় ঘোষণার সময় আসামিরা আদালতের গাঠগড়ায় উপস্থিত ছিলেন।

যাবজ্জীবনের পাশাপাশি বিচারক প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয়মাসের কারাদণ্ড দিয়েছেন বলে আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী অনুপ কুমার নন্দী জানান। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় দুইজনকে এ মামলা থেকে অব্যাহতি দিয়েছে আদালত। এরা হলেন- দৌলতপুর উপজেলার আব্দুস সামাদের ছেলে আবু বক্কর সিদ্দিক ও আজহার মোল­ার ছেলে আতিয়ার রহমান।

মামলার বিবরণে বলা হয়, ২০১৭ সালের ১০ আগস্ট  বিকালে মিরপুর উপজেলার ধলসা গ্রামে একটি মাইক্রোবাসে তল­াশি চালিয়ে ২০২ বোতল আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার এবং দুইজনকে আটক করে পুলিশ। এ ঘটায় মিরপুর থানার এসআই কাজী আবু জুবাইর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। তদন্ত শেষে ২০১৭ সালের ২৩ অক্টোবর পুলিশ চারজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *