April 25, 2024
বিনোদন জগৎ

কার জন্য এখনও পাগল মিম?

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। গত বছরের আজকের দিনে (৪ জানুয়ারি) বিয়ের পিঁড়িতে বসেন এই চিত্রনায়িকা। ভালোবেসে বিয়ে করেন সনি পোদ্দারকে।

আজ তাদের প্রথম বিবাহবার্ষিকী। বিশেষ দিনটি উদযাপন করছেন দুবাইয়ে। সেখানেই জমেছে তাদের প্রথম বিয়বার্ষিকীর আয়োজন। দুজন মিলে দুবাইয়ের বিভিন্ন আকর্ষণীয় স্থানে ঘুরে বেড়াচ্ছেন, পরম ভালোবাসায় বন্দী হচ্ছেন স্থিরচিত্রে।

আজ দুপুরে কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে মিম লিখেছেন, ‘৩৬৫ দিন পর এবং আমি এখনও তোমার জন্য পাগল। শুভ বিবাহবার্ষিকী আমার ভালোবাসা।’

এর আগে মিম-সনি গিয়েছিলেন দুবাইয়ের বিখ্যাত মিরাকল গার্ডেনে। সেখানেও স্বামীর বুকে-বাহুতে থেকে পোজ দিয়েছেন ক্যামেরায়। ছবির ক্যাপশনে মিম লিখেন, ‘চোখের পলকেই কেটে গেল বিয়ের এক বছর। যদিও আট বছরের ভালোবাসা কিন্তু মনে হয় এই তো সেদিন মাত্র দেখা হলো। আমি তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালবেসেছি। তাও তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে প্রথমের মতই নতুন লাগে। এমনি সুন্দর, স্নিগ্ধ আর নতুন থাকুক আমাদের জীবন। আমাকে এভাবেই আগলে রেখ সবসময়। হ্যাপি ফার্স্ট ইনিভার্সারি, লাভ।

বিয়ের আগে মিম ও সনি প্রায় সাত বছর লুকিয়ে প্রেম করেছেন। গত ২৯ ডিসেম্বর দুবাই গেছেন মিম। সেখানে তাদের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। আগামী ৮ ডিসেম্বর ফিরবেন বলে জানা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *