May 17, 2024
বিনোদন জগৎ

কার্তিক আরিয়ানের পারিশ্রমিক এক লাফে ৮ থেকে ২৫ কোটি

বলিউডে নিজেকে প্রমাণ করতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে অভিনেতা কার্তিক আরিয়ানকে। তবে নিজের আত্মবিশ্বাসের জোড়ে তিনি এখন ইন্ডাস্ট্রির হার্টথ্রব।

একক নায়ক হিসেবে একের পর এক সিনেমায় সাফল্য পাচ্ছেন কার্তিক। তাই নির্মাতাদের কাছে তার চাহিদা বেড়ে গেছে। যার প্রমাণ মিলেছে এই অভিনেতার পারিশ্রমিকে। আগে সিনেমা প্রতি ৬ থেকে ৮ কোটি রুপি পেতেন তিনি। এখন ২৫ কোটি করে পারিশ্রমিক পাচ্ছেন ‘ পতি পত্নী অউর ওহ’খ্যাত এই তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানায়, এরই মধ্যে নতুন পারিশ্রমিক অনুযায়ী ৭৫ কোটি রুপিতে একসঙ্গে তিনটি সিনেমায় চূড়ান্ত হয়েছেন কার্তিক আরিয়ান। এগুলো প্রযোজনা করছে ইরোজ ইন্টারন্যাশনাল। তবে সিনেমাগুলোর পরিচালক, ছবির বিষয়বস্তু, নায়িকা এখনও কিছুই ঠিক হয়নি।

করোনার কারণে বেশকিছু সিনেমার ঘোষণার পরও শুটিং করতে পারেনি কার্তিক আরিয়ান। সে তালিকায় রয়েছে- ‘দোস্তানা ২’, ‘ভুল ভুলাইয়া ২’ এবং রোহিত ধাওয়ানের একটি সিনেমা। মহামারি পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত শুটিংয়ে ফিরতে রাজি নন কার্তিক।

২০১১ সালে ‘পেয়ার কা পাঞ্চনামা’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে কার্তিকের। এরপর তিনি উপহার দিয়েছেন ‘আকাশ বাণী’, ‘পেয়ার কা পাঞ্চনামা ২’, ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘লুকা ছুপি’, ‘লাভ আজকাল’ ইত্যাদি সিনেমা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *