April 19, 2024
আঞ্চলিক

কলারোয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় ইউপি সদস্য জখম

 

 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় এক ইউপি সদস্যকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এঘটনায় ওই ইউপি সদস্য প্রতিকার চেয়ে জেলা প্রশাসকের দপ্তরে লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে-কলারোয়া উপজেলার ৭নং চন্দনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য কামাল হোসেন লাভলু তার ওয়ার্ডে মাদক ও চোরাচালান দমনে ব্যাপক ভাবে তৎপরতা করেন। স্থানীয় বিজিবি ও পুলিশ দিয়ে মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিচ্ছেন। যাতে করে তার এলাকায় মাদক ও চোরাচালান প্রায় বন্ধ হয়ে গেছে। একারনে চোরাচালানীরা তার উপর ক্ষিপ্ত হয়ে পড়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ইউপি সদস্য কামাল হোসেন লাভলুকে গয়ড়া বাজারে একা পেয়ে মাদক ব্যবসায়ী উপজেলার কাঁদপুর গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে আনারুল ইসলাম, যশোরের শার্শার কায়বা গ্রামের কাশেম বদ্দীর ছেলে আলাউদ্দীন, মিন্টু হোসেন, কাশেম বৈদ্যর ছেলে নাসির বৈদ্য, চান্দুড়িয়ার কেরামত আলীর ছেলে ইশারুল ইসলাম, গোয়ালপাড়া-চান্দুড়িয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে তুহিন হোসেনসহ ১৫/২০ সন্ত্রাসী তাকে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে হামলা করে জখম করে। এসময় তারা ইউপি সদস্যের কাছ থেকে নগদ ৬০ হাজার টাকা ও একটি ৫০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

ইউপি সদস্যের ডাকচিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। আহত ইউপি সদস্য কামাল হোসেনকে স্থানীয়রা দ্রæত উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করে। এঘটনায় বুধবার সকালে সাতক্ষীরা জেলা প্রশাসক ও কলারোয়া থানায় ৬জনের নাম উল্লেখ্য করে একটি অভিযোগ দায়ের হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *