April 23, 2024
খেলাধুলা

কলকাতার হয়ে সাকিবের নববর্ষের শুভেচ্ছা

বাংলাদেশের একদিন পর বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বাংলা নববর্ষ উদযাপন করছে ভারতের পশ্চিমবঙ্গ। বাংলা ভাষাভাষী রাজ্যটির আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সও তাতে শামিল হয়েছে। তারা নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসানের মাধ্যমে।

বাংলা নববর্ষ বাংলাদেশে উৎসবমুখর পরিবেশ তৈরি করলেও পশ্চিমবঙ্গে তা কেবল ঘরোয়া আয়োজনে সীমাবদ্ধ। কিন্তু করোনাভাইরাস প্রকোপের কারণে এই বছর কোনও আয়োজন নেই। তারপরও সোশ্যাল মিডিয়ায় চলছে শুভেচ্ছা আদান-প্রদান।

 

কলকাতা তাদের অফিসিয়াল ফেসবুক পেজে ১৩ সেকেন্ডের একটি ভিডিও দিয়েছে। ক্যাপশনে লেখা ‘আপনাদের সবাইকে নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা।’ ১৪২৮-কে বরণ করে নিতে ওই ভিডিওতে কলকাতার জার্সি পরা সাকিবকে বলতে শোনা গেছে, ‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা।’

এই আইপিএলে কলকাতা দুটি ম্যাচ খেলে একটি করে জয় ও হার দেখেছে। প্রথম ম্যাচে তারা সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারায়। ওই ম্যাচে সাকিব ৩ রান করেন এবং উইকেট নেন একটি। দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিয়ন্ত্রিত বোলিংয়ে উজ্জ্বল ছিলেন বাঁহাতি স্পিনার, ৪ ওভারে ২৩ রান খরচায় নেন ১ উইকেট। কিন্তু দলের বিপদে ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি, করেন ৯ রান। হাতের মুঠোয় থাকা জয় হাতছাড়া করে তারা রোহিত শর্মাদের কাছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *