April 25, 2024
জাতীয়লেটেস্ট

কলকাতার উপদূতাবাস কর্মকর্তাকে জরুরি ভিত্তিতে আনা হলো ঢাকায়

কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশনের প্রথম সচিব ( রাজনৈতিক) সানিউল হককে ঢাকায় ফেরত আনা হয়েছে। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ উঠেছে।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, সানিউল হকের সাথে কলকাতার আলিশা মাহমুদ নামে এক নারীর ভিডিও চ্যাট ও হোয়াটসঅ্যাপের আলাপ ফাঁস হয়েছে। বিষয়টি নজরে আসার পর পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে ২৪ ঘন্টার মধ্যে তাকে ঢাকায় ফিরে আসতে বলা হয়। সে অনুযায়ী বুধবার (২৬ জানুয়ারি) তিনি ঢাকায় ফিরেছেন।

মঙ্গলবার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এক আদেশে তাকে ঢাকায় ফিরতে বলা হয়। তিনি বুধবার বেনাপোল বন্দর হয়ে ঢাকায় ফিরেছেন। তবে বিষয়টির তদন্ত চলছে।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টার সময় বেনাপোল বন্দর দিয়ে দেশে ফিরেছেন বলে জানিয়েছেন বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ।

তিনি জানান, বেনাপোল-পেট্রোপোল চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে দুই দেশের মধ্যে করোনার নেগেটিভ সার্টিফিকেট নিয়ে স্বাস্থ্যবিধি মেনে পাসপোর্ট যাত্রী যাতায়াত স্বাভাবিক রয়েছে। এরই ধারাবাহিকতায় কলকাতায় নিযুক্ত বাংলাদেশি হাই কমিশনের প্রথম সচিব সানিউল কাদের করোনার নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দেশে ফিরেছেন। তবে তিনি কি কারণে দেশে ফিরেছেন সেটা তিনি জানেন না বলে জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *