April 19, 2024
বিনোদন জগৎ

কলকাতার অভিনেতার আত্মহত্যার চেষ্টা

কলকাতার বেশ কজন মডেল-অভিনেত্রী গত কয়েক মাসে আত্মহত্যা করেছেন। এবার ধারালো অস্ত্র দিয়ে নিজেকে জখম করে আত্মহত্যার করতে চেয়েছিলেন ছোটপর্দার অভিনেতা শৈবাল ভট্টাচার্য। গুরুতর আহত অবস্থায় তাকে কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন থেকে জানা গেছে, সোমবার (০৮ আগস্ট) রাতে কলকাতার কসবায় নিজের ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় শৈবালের দেহ। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে নিয়ে উদ্বিগ্ন পরিবার ও সহকর্মীরা।

জানা গেছে, পেশাগত দিক থেকে দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছেন শৈবাল ভট্টাচার্য। গতকাল মদ্যপ অবস্থায় নিজের মাথা ও ডান পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে গুরুতরু আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ অভিনেতার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তার অবস্থা আশঙ্কাজনক।

শৈবাল ভট্টাচার্য ছোটপর্দার চেনা মুখ। অভিনয় করেছেন একাধিক খল চরিত্রে। সম্প্রতি একটি জনপ্রিয় ওয়েব সিরিজেও দেখা যায় তাকে। বিভিন্ন শেড সহজেই ফুটিয়ে তুলতেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। বাংলা ধারাবাহিকে বেশ কিছু পজিটিভ চরিত্রেও তার দেখা মিলেছে। অভিনয় করেছিলেন জনপ্রিয় ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *