April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

কর্মচারীদের কর্মবিরতির কারণে মাঠ প্রশাসনে স্থবিরতা

খুলনায় ৪র্থ দিনের মতো কর্মবিরতি পালন

খবর বিজ্ঞপ্তি
বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ১১-১৬ গ্রেডের কর্মচারীদের পদ-পদবি পরিবর্তন এবং গ্রেড উন্নীতকরণের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তের আলোকে ১৫ নভেম্বর হতে ৩০ নভেম্বর ২০২০ তারিখ পর্যন্ত কর্মবিরতি পালিত হচ্ছে।
বুধবার খুলনা জেলায় ৪র্থ দিনের মত পালিত হয়েছে পূর্ণ দিবস কর্মবিরতি। এ কর্মবিরতির কারণে মাঠ প্রশাসনে দেখা দিয়েছে স্থবিরতা। কর্মবিরতি পালনকালে কর্মচারীরা একত্রিত হয়ে তাদের নানা বঞ্চনা ও দাবীর কথা উত্থাপন করেন।
এ উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস), খুলনা জেলা শাখার সম্মানিত সভাপতি খান আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক মারুফ হাসান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি কাজী মফিজুর রহমান। আরও বক্তব্য রাখেন পরিতোষ কুমার সরকার, শ. ম. আঃ বারী, মোঃ শাহীরাজ, সুজাতা রানী মজুমদার, আবু জাফর মল্লিক, মোঃ কবির হোসেন, মোঃ শামীম হোসেন, মোঃ আলীমুল কবীর, চন্দন বিশ্বাস প্রমুখ।
এছাড়া উক্ত ন্যায় ও যুক্তিসংগত দাবীর প্রতি সমর্থন ও একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন বাংলাদেশ ভূমি প্রশাসন সহকারী সমিতির কেন্দ্রীয় কমিটি ও খুলনা জেলা কমিটির সভাপতি লিটন হালদার, ইনস্টিটিউট অব ডিপ্লোমা সার্ভে এসোসিয়েশন অব বাংলাদেশ খুলনা জেলা শাখার সভাপতি মোখলেসুর রহমান ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, খুলনা কালেক্টরেটের ১৬-২০ গ্রেডের কর্মচারী নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সভাপতি শেখ আবু আসলাম, সাধারণ সম্পাদক মোঃ আঃ সবুর শেখসহ অন্যান্য নেতৃবন্দ। দাবী বাস্তবায়িত না হওয়া পর্যন্ত বাকাসস কেন্দ্রীয় কমিটির নির্দেশনামতে এ কর্মসূচি অব্যাহত থাকবে মর্মে নেতৃবৃন্দ দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *