April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

করোনা সঙ্কটে সহযোগিতার মানসিকতা নিয়ে এগিয়ে আসতে হবে : মঞ্জু

২৭নং ওয়ার্ডে বিএনপির ঈদ সামগ্রী বিতরণ

খবর বিজ্ঞপ্তি
বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, দ্বিতীয় বছরে দেশে করোনাভাইরাসের সংক্রমণ হার বহুগুণ বেড়েছে। সেই সাথে সরকার করোনা মহামারী থেকে মানুষকে রক্ষার জন্য লকডাউন, শাটডাউন ইত্যাদি ঘোষণা করলেও দেশের দরিদ্র দিনমজুর নিম্নবিত্ত মানুষের খাবারের সমস্যার কোনো সমাধান করেনি। যা অমানবিক ও মৌলিক অধিকারের পরিপন্থী। এমতাবস্থায় মানুষের জন্য সাহায্য সহযোগিতার মানসিকতা নিয়ে চলমান করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে থাকার জন্য সামর্থবান সকলকে এগিয়ে আসতে হবে।
সোমবার নগরীর ২৭ ওয়ার্ডের কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন করোনাকালিন প্রায় দেড়বছর বিএনপি একটি মানবিক ও কল্যাণকামী রাজনৈতিক সংগঠন হিসেবে আর্ত-মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় আমরা বিএনপি কলসেন্টারের মাধ্যমে শত শত মানুষকে সহায়তা দিয়ে আসছি। সাধারণ মানুষদের সেবা দেয়ার জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, ফ্রি চিকিৎসা সেবা, ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহসহ আর্থিক ও নানাবিধ সহযোগিতা কর্মসূচি অব্যাহত রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ তারিকুল ইসলাম, হাসান মেহেদী রিজভি, রবিউল ইসলাম রবি, মিজানুর রহমান মিলটন, নিয়াজ আহমেদ তুহিন, মোহাম্মাদ আলী, জাকারিয়া লিটন, হান্নান শেখ, মোফাজ্জেল হোসেন, মাজেদা খাতুন, শামীম আশরাফ, মাসুদ রেজা, আল আমিন তালুকদার প্রিন্স, শাহাদাৎ হোসেন, সাজ্জাত হোসেন জিতু, ইউনুছ শেখ, মনি হাওলাদার, মো. শাহিন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *