May 2, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্টশিক্ষা

করোনা পরিস্থিতিতে কর্মহীনদের মাঝে নগর ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ

খবর বিজ্ঞপ্তি : করোনা পরিস্থিতে কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। নগরীর বিভিন্ন স্থানের কিছু মানুষ করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়ে ফলে তারা কারোর নিকট তাদের অসহায়ত্বের কথা বলতে না পারায় তাদের সমস্যার কথা শুনে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

প্রতিদিনের ন্যায় আজ শনিবার বিকালে খুলনা মহানগর ছাত্রলীগের পক্ষে এ খাদ্য সামগ্রী কর্মহীন মানুষদের মাঝে বিতরণ করেন তিনি।

এসময় নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাসেল বলেন “মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে খুলনা মহানগর ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মী অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে, খাদ্যহীনদের খাদ্য দিচ্ছে, অসহায় কৃষকের জমির ধান কেটে দিচ্ছে, অসুস্থ ব্যক্তির সাহায্যে রোজা রেখেও স্বেচ্ছায় রক্তদান করছে, রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করছে। তিনি আরও বলেন বর্তমানে করোনা সংকটে বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশ ব্যাপী ক্ষতিগ্রস্থ মানুষের সহযোগিতায় এগিয়ে এসে একটি মানবিক সংগঠন হিসেবে দেশের মানুষের নিকট সমাদৃত হয়েছে।”

খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর ছাত্রলীগ নেতা মশিউর রহমান বাদশা, গালিব হোসেন, পিয়াল হাসান, সাইফুল প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *