May 1, 2024
খেলাধুলা

করোনা জর্জরিত বার্সায় বি দলের ৯ খেলোয়াড়

করোনাভাইরাসের নতুন ঢেউয়ের ধাক্কায় বিপর্যন্ত স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। তাদের প্রথম দলের অন্তত নয়জন খেলোয়াড় সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন। তবে দুজন সুস্থ হয়ে ফিরেছেন দলে। বাকি সাতজন এখনও আইসোলেশনে।

যে কারণে নতুন বছরের প্রথম ম্যাচে বি দল থেকে নয়জন খেলোয়াড়কে মূল দলে ডেকেছেন বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজ। রোববার বাংলাদেশ সময় দিনগত রাত ২টায় মায়োর্কার বিপক্ষে খেলতে নামবে লা লিগায় ধুঁকতে থাকা বার্সেলোনা।

সার্জিনো ডেস্ট, ফিলিপ কৌতিনহো, জর্দি আলবা, আলেজান্দ্র বালদে, আবদে এজালজৌলি, ওসুমানে দেম্বেলে, গাভি ও দানি আলভেস এখনও করোনায় আক্রান্ত। এছাড়া ক্লেমেন্ত লংলে ও সামুয়েল আমতিতি করোনামুক্ত হয়ে ফিরেছেন দলে।

এর বাইরে ইনজুরির কারণে আনসু ফাতি, পেদ্রি রদ্রিগেজ, মেমফিস ডিপাই, মার্টিন ব্রাথওয়েট ও সার্জিও রবার্তো এবং নিষেধাজ্ঞার কারণে সার্জিও বুসকেটসকে পাচ্ছে না বার্সেলোনা। তাই বি দলের অপরীক্ষিত খেলোয়াড়দের নিয়েই মায়োর্কার মুখোমুখি হবে তারা।

লা লিগায় ১৮ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের সাত নম্বরে অবস্থান করছে বার্সেলোনা। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সংগ্রহ ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট। মায়োর্কা ১৮ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে রয়েছে ১৫ নম্বরে।

মায়োর্কার বিপক্ষে বার্সেলোনা স্কোয়াড
মার্ক টের স্টেগান, জেরার্ড পিকে, আরাউজো, রিকি পুইগ, নেতো, ক্লেমেন্ত লংলে, লুক ডি ইয়ং, অস্কার মিঙ্গুয়েজা, সামুয়েল আমতিতি, এরিক গার্সিয়া, ইনাকি পেনা, নিকো, জুতগ্লা, আলভারো সানজ, কোমাস, ইলাইশ, গুইলেম, এসতানিস, লুকাস ডি ভেগা ও মিকা মারমোল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *