May 19, 2024
খেলাধুলা

করোনা আক্রান্ত রিয়াল মাদ্রিদের দুই তারকা ফুটবলার

বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। সেই তালিকায় বাদ যাচ্ছে না ফুটবলাররাও। মাত্র দিন দুয়েক আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের একাধিক ফুটবলার ও সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ার কারণে বাতিল হয়েছে তাদের ম্যাচ। এবার করোনা থাবা বসাল স্পেনের রিয়াল মাদ্রিদ ক্লাবেও।

লজ ব্লাঙ্কোজদের দুই তারকা লুকা মদরিচ এবং মার্সেলো করোনা আক্রান্ত হয়েছেন। বিষয়টা রিয়াল মাদ্রিদের পক্ষ থেকেই বুধবার নিশ্চিত করা হয়। তাদের মধ্যে করোনার কোনো উপসর্গ দেখা দিয়েছে কিনা বা অন্য কিছুর বিষয়ে ক্লাবের পক্ষ থেকে বিস্তারিত কিছুই জানানো হয়নি।

তবে স্পেনের করোনাবিধি মেনে এই দু তারকাকে আইসোলেশনে রাখা হয়েছে এবং দু’জনের কেউই ক্যাডিজের বিরুদ্ধে রোববারের ম্যাচে রিয়ালের হয়ে মাঠে নামতে পারবেন না।

এতদিন ইউরোপে করোনার প্রকোপ কিছুটা কম থাকার কারণে ফুটবলারদের ওপর বিধিনিষেধ কিছুটা শিথিল করা হয়েছিল। তবে সদ্য প্রিমিয়ার লিগের পক্ষ থেকে জানানো হয়, গত সাতদিনে রেকর্ড ৪২ জন খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

করোনার ভয়ে বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচও খালি স্টেডিয়ামে খেলা হয়। যেভাবে একের পর এক ক্লাবের তারকারা করোনা আক্রান্ত হচ্ছেন, তাতে ফের একবার ফুটবল মৌসুম স্থগিত হওয়ার শঙ্কা তৈরি হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *