May 2, 2024
করোনাজাতীয়লেটেস্ট

করোনা: অবশেষে সপরিবারে সুস্থ হয়ে বাসায় শাহরিয়ার

অবশেষে করোনাকে জয় করে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। সর্বশেষ ফলাফলে করোনা আক্রান্ত তার সহধর্মিণী ও দুই সন্তানেরও করোনা নেগেটিভ এসেছে। এর মধ্য দিয়ে সপরিবারে করোনামুক্ত হলেন শাহরিয়ার।

মঙ্গলবার (৯ জুন) মুঠোফোনে  বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, পরশু রাতে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় এসেছি। গতকাল শরীর একটু খারাপ ছিল, কিন্তু এখন ঠিক আছে। আজ পরিবারের অন্যান্যদের করোনা রিপোর্ট পেলাম। আল্লাহর রহমতে সবারই রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনায় ফুসফুস সংক্রমণের শিকার হন শাহরিয়ার, এর চিকিৎসা চলবে উল্লেখ করে তিনি বলেন, ফুসফুসে সংক্রমণের চিকিৎসা এখনও চলবে। ১৫ দিন বাসায় বিশ্রামে থেকে চিকিৎসা নিতে বলেছেন তারা। ১৫ দিন পর আবার ফুসফুস সংক্রমণের পরীক্ষা করা হবে।

গত ১৩ মে করোনা পজিটিভ হন শাহরিয়ার। এরপর ২৬ মে দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ আসে তার। একই সঙ্গে ফুসফুসে ২০ শতাংশ সংক্রমণ ধরা পড়ে। এর দু’দিন পর ২৮ মে শ্বাসকষ্টসহ শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুসময় পর তাকে আইসোলেশনে নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। সর্বশেষ ৩ জুন তৃতীয়বারের পরীক্ষায় করোনা নেগেটিভ হন শাহরিয়ার।

অন্যদিকে শাহরিয়ারের স্ত্রী-সন্তানও করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে ছিলেন। মঙ্গলবার তাদেরো করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *