May 5, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

করোনায় লন্ডন প্রবাসী বিএনপি নেতা ড. মামুন রহমানের ইন্তেকাল

দ. প্রতিবেদক
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য খুলনার ফুলতলা উপজেলার জামিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লন্ডন প্রবাসী ড. মামুন রহমান আর নেই। তিনি সোমবার বিকেল সাড়ে ৩টায় (বাংলাদেশ সময়) লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)। তিনি করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার এশা বাদ জামিরা কেন্দ্রীয় মসজিদ চত্বরে ইউপি চেয়ারম্যান মাওলানা সাইফুল হাসান খানের ইমামতিতে তার গায়েবানা জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। লন্ডইে তাকে সমাহিত করা হবে বলে পারিবারিক সূত্র জানা গেছে। ২০১১ সাল থেকে ইউপি চেয়ারম্যান ছিলেন মামুন রহমান।
জেলা বিএনপি’র শোক : বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ড. মামুন রহমানের বিদেহী আত্মার মাগফেরাত করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বিবৃতি দিয়েছেন খুলনা জেলা বিএনপি’র নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, অধ্যাপক ডাঃ গাজী আব্দুল হক, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশীদ, এ্যাড. শরিফুল ইসলাম জোয়াদ্দার খোকন, এ্যাড. মাসুম আল রশীদ, মোল্লা খায়রুল ইসলাম, এ্যাড. তসলিমা খাতুন ছন্দা, শেখ আবু হোসেন বাবু, কামরুজ্জামান টুকু, আশরাফুল আলম নান্নু, মেজবাউল আলম, এ্যাড. শহীদুল আলম, শাসসুল আলম পিন্টু, মুর্শিদুর রহমান লিটন, ওয়াহিদুজ্জামান রানা ও জসীম উদ্দিন লাবু প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *