May 6, 2024
Uncategorizedআঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

করোনায় মারা গেলেন জেপির প্রেসিডিয়াম সদস্য চন্দন

দ. প্রতিবেদক
জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য ও খুলনা নাগরিক ফোরামের চেয়ারপার্সন শরীফ শফিকুল হামিদ চন্দন (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে মহানগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার বাদ জুম্মা পাবলা সবুজ সংঘ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরহুমকে গোয়ালখালি কবরস্থানে দাফন করা হবে।
পারিবারিক সূত্রে জানা গেছে, মাস খানেক আগে তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। গতকাল বৃহস্পতিবার সকালে শ্বাসকষ্টজনিত কারণে তাকে নগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
গাজী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. গাজী মিজানুর রহমান বলেন, শ্বাসকষ্টজনিত কারণেই চন্দনের মৃত্যু হয়েছে। শুনছি, তার করোনা ছিল।
১৯৭৩ সালে সরকারি বিএল কলেজের ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হয়ে ছিলেন শরীফ শফিকুল হামিদ চন্দন। এছাড়া তিনি খুলনা সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডে সাবেক কমিশনার। তিনি খুলনার দৌলতপুরের পাবলা এলাকার শিক্ষক আবুল কাশেমের ছেলে।
আওয়ামী লীগ : জাতীয় পার্টি (জেপি)’র কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান শরীফ শফিকুল হামিদ চন্দনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আ’লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।
অনুরূপ শোক প্রকাশ করেছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *