May 18, 2024
করোনাজাতীয়লেটেস্ট

করোনায় আরও ২ পুলিশ সদস্যের মৃত্যু

 করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সম্মুখযোদ্ধা বাংলাদেশ পুলিশের আরও দুই সদস্য মৃত্যুবরণ করেছেন। করোনায় আত্মোসর্গ করা এ দুইজন হলেন- উপ-পরিদর্শক (এসআই) এস এম মুকুল মিয়া (৫৫) ও কনস্টেবল মো. আবুল হোসেন আজাদ (৫১)।

এসআই মুকুল মিয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও থানায় ও কনস্টেবল আবুল হোসেন আজাদ ডিএমপির উত্তরা বিভাগের আজমপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

সোমবার (১৫ জুন) রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা জানান, এসআই মুকুল মিয়া করোনা আক্রান্ত হয়ে পুলিশের ভাড়া করা রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই সোমবার বেলা ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা ও এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থানার চরকুলী গ্রামে।

এদিকে কনস্টেবল আবুল হোসেন আজাদ রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৪টা ১২ মিনিটে মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার মদন থানার জয়পাশা গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অনেক আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশের উদ্যোগে উভয় পুলিশ সদস্যের মরদেহ তাদের নিজ নিজ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ নিয়ে বাংলাদেশ পুলিশে কর্মরত একজন সি‌ভিল সদস্য ও একজন র্যাব সদস্যসহ মোট ২৭ জন সদস্য করোনা ভাইরাসে ঝুঁকি নিয়ে জনসেবা নিশ্চিত করতে গিয়ে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *