April 25, 2024
বিনোদন জগৎ

করোনায় আক্রান্ত ‘রাণীমা’র শ্বাসকষ্ট

কলকাতার ছোট পর্দার দর্শকদের পরিচিত মুখ ‘রাণীমা’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাবা-মা এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে দিতিপ্রিয়ার কিছুটা শ্বাসকষ্ট রয়েছে বলে খবর প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, দিতিপ্রিয়ার কিছুটা শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। শরীর প্রচণ্ড দুর্বল। দু’দিন ধরে অভিনেত্রীর গলা খুশখুশ, মাথা ব্যথার সমস্যাও রয়েছে। সর্দি-কাশি হলে যেমন অস্বস্তি লাগে ঠিক তেমন অনুভূতি হচ্ছে তার। এরপর আচমকা স্বাদ-গন্ধহীন হয়ে পড়েন দিতিপ্রিয়া। তা ছাড়া আর কোনো উপসর্গ না থাকলেও করোনায় কাবু হয়ে পড়েছেন ‘রানিমা’। এখন বাড়ি থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

দিতিপ্রিয়ার মা-বাবা দুজনেই করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। তার বাবার উপসর্গ না দেখা দেওয়ায় বিষয়টি প্রথমে বোঝা যায়নি। তবে মা-মেয়ের কোভিড ধরা পড়ার পর বাবার টেস্ট করানো হয়। মায়ের শরীর কিছুটা খারাপ ছিল, দু দিন জ্বরে ভুগেছেন। তবে এখন তারা অনেকটা ভালো রয়েছেন।

‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে অভিনয় করে দুই বাংলায় এখন পরিচিত মুখ অভিনেত্রী দিতিপ্রিয়া। এ ধারাবাহিকে অভিনয় করে দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *